আলহামদুলিল্লাহ, আমরা সবসময় আল্লাহর সন্তুষ্টিতে সন্তুষ্ট: রিজওয়ান

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তানকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইংল্যান্ড। পাকিস্তানের দেয়া ১৩৮ রানের টার্গেট ৬ বল ও ৫ উইকেট হাতে রেখে টপকে যায় ইংলিশরা। ফাইনালে ইংল্যান্ডের কাছে হারের পর মোহাম্মদ রিজওয়ান টুইটারে আল্লাহর সন্তুষ্টি জ্ঞাপন করেছেন।

গতকাল রবিবার অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস হেরে আগে ব্যাট করে ৮ উইকেটে ১৩৭ রান করে পাকিস্তান। টার্গেট তাড়া করতে নেমে ৬ বল হাতে রেখেই ৫ উইকেটের জয়ে দ্বিতীয়বারের মতো বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয় ইংল্যান্ড।

ইংল্যান্ডের কাছে শিরোপা হেরে স্বাভাবিকভাবেই মন খারাপ বাবর আজম-রিজওয়ানদের। এর মধ্যে মোহাম্মদ রিজওয়ান ম্যাচ শেষে নিজের টুইটারে একটি পোস্ট দিয়েছেন। যেখানে তিনি আল্লাহর সন্তুষ্টি জ্ঞাপন করেন। সেই সঙ্গে পাকিস্তানকে সমর্থনের জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

এদিকে মোহাম্মদ রিজওয়ান নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা মাথা উঁচু করে ছিলাম। আমরা সবসময় আল্লাহর সন্তুষ্টিতে সন্তুষ্ট থাকি। আমরা জাগ্রত চোখে স্বপ্ন দেখবো এবং শ্রেষ্ঠত্বের জন্য কঠোর পরিশ্রম করে যাবো, ইনশাআল্লাহ। অকুণ্ঠ সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। সব সৃষ্টিকর্তার ইচ্ছা।’

Leave a Comment