কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ, আটক ২

কোমলপানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (৩ অক্টোবর) ভোরে পাবনার দুককুলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককরা হলেন- পাবনা সদর উপজেলার পীরপুর গ্রামের শুকুরের ছেলে রাকিব (১৯) ও আতাইকুলা থানার গয়েশপুর গ্রামের ফরজ আলীর ছেলে তারেক (২০)।

বিজ্ঞাপন

র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক ফরহাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে রাকিব ও তারেককে আটক করা হয়। তাদের থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

মামলার বরাত দিয়ে তিনি জানান, গৃহবধূর স্বামী এক-দেড় মাস বাড়িতে ছিলেন না। স্বামীর খোঁজ নিতে তার বন্ধু রাকিবের সঙ্গে যোগাযোগ করেন ওই গৃহবধূ। তার স্বামীর খবর রাকিবের কাছে আছে বলে ওই গৃহবধূকে জানান। ১৬ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় আলতাবের বাড়িতে গৃহবধূকে আসতে বলেন রাকিব। গৃহবধূ ওই বাসায় আসলে রাকিব ও তারেক কৌশলে কোমলপানীয়ের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। তাকে শয়নকক্ষে নিয়ে ধর্ষণ করেন রাকিব।

বিজ্ঞাপন

পরে স্থানীয়রা উপস্থিত হলে কৌশলে পালিয়ে যান তারা। তাকে চিকিৎসার জন্য নওগাঁর সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে ফিরে নওগাঁ সদর থানায় মামলা করেন ওই গৃহবধূ।

Leave a Comment