চলন্ত ট্রেনে উঠতে গিয়ে বাবার সামনে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

ফারাবি বিন সাকিব, ঈশ্বরদী (পাবনা) থেকে: চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে ঈশ্বরদীতে হাসানুজ্জামান ইমতিয়াজ (২২) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (২৪ অক্টোবর) সকাল ৮ টায় লালপুর উপজেলা আব্দুলপুর ষ্টেশনে কমিউটার চলন্ত ট্রেনে উঠতে গিয়ে এ মর্মান্তিক মৃত্যু হয়।

নিহত ঐ শিক্ষার্থী ঈশ্বরদী শহরের শেরসাহ রোড এলাকার এডভোকেট ইসাহক আলীর সন্তান। জানা যায়, ইমতিয়াজ সকালে বাসা থেকে বেড় হয়ে ঈশ্বরদী ষ্টেশনে কমিউটার ট্রেনে রাজশাহীর উদ্দ্যেশে যাত্রা শুরু করে। সে রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র। আব্দুলপুর ষ্টেশনে ট্রেন যাত্রা বিরতি করলে সকালে নাস্তা খেতে যায়। আব্দুলপুর ষ্টেশনে প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, ট্রেন যাত্রা বিরতি করে হুইসেল দিয়ে যাত্রা শুরু করে। নাস্তা শেষে সে তারাহুড়ো করে ষ্টেশনে এসে চলন্ত ট্রেনে উঠতে গেলে পা স্লিপ করে ট্রেনের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার বাবা অ্যাডভোকেট ইসাহাক আলীও ট্রেনে ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন তিনি।

এদিকে হাসানুজ্জামান ইমতিয়াজ এর মৃত্যুর খবর পেয়ে এলাকা ও আত্নীয় স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি জানান, ঘটনাটি শুনেছি। আমাদের ফোর্স ঘটনাস্থলে গিয়েছে। তারা আলমত সংগ্রহ করছে। পুরো বিষয়টি এখনো বলতে পারছিনা। তবে এইটুকু জানতে পারছি, আব্দুলপুর ষ্টেশন থেকে সে নাস্তা করতে গিয়েছিলো।ট্রেন ছেড়ে দিলে চলন্ত ট্রেনে উঠতে পা স্লিপ করে তার মৃত্যু হয়।

Leave a Comment