জায়েদ খানকে দেখতে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৩০ হাজার ভক্ত উপস্থিত!

এবার পিরোজপুরের নেছারাবাদের একটি শারদীয় দুর্গাপূজার আয়োজনে গিয়েছিলেন জায়েদ খান। সেখানের সাংস্কৃতিক অনুষ্ঠানে জায়েদ খান আসবেন শুনে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ৩০ হাজার মানুষ উপস্থিত হন। নিজেদের জেলার একজন অভিনেতাকে কাছে দেখার সুযোগ স্থানীয়রা কেউ হারাতে চাননি বলে পূজা আয়োজকদের সূত্রে জানা গেছে।

এদিকে জায়েদ খান নিজেই বিষয়টি জানিয়ে বলেন, ‘পূজার আয়োজনে আমি আসবো শুনে ৩০ হাজার মানুষ উপস্থিত হয়েছিল। মূল প্যান্ডেল ছাড়িয়ে ঝড় বৃষ্টি উপেক্ষা করে এইসব মানুষগুলো আমাকে দেখতে এসেছিল’

জনা গেছে, আয়োজনস্থলে লোকে লোকারণ্য ছিল। সেটা ছাপিয়ে চলে যায় উন্মুক্ত মাঠে। বৃষ্টিতে ভিজেই জায়েদের কথা শুনছিলেন আগতরা। জায়েদ খান এই মুহূর্তে নিজের জন্মস্থান পিরোজপুরে অবস্থান করছেন। সেখানে নিজের প্রতিষ্ঠিত সংগঠন সাপোর্ট এর নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। আগামীকাল বুধবার একটি মেডিক্যাল ক্যাম্পে অংশ নেবেন।

আজ মঙ্গলবার দুপুরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জায়েদ খান বলেন, ‘এখানের মানুষ আমাকে ভালোবাসে। তাই গতরাতে আপনারা জানেন সারাদেশেই প্রচণ্ড বৃষ্টি ছিল। আর নদী বিধৌত পিরোজপুরে সেটার মাত্রা একটু বেশিই ছিল, এসব উপেক্ষা করে বিশাল সংখ্যক মানুষ আমাকে এক নজর দেখতে আসে। এতে আমি ধন্য মনে করছি নিজেকে, একইসঙ্গে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এদিকে নিজ জেলা পিরোজপুরের বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্যোগ নিয়েছেন জায়েদ খান। তার প্রতিষ্ঠিত মানবকল্যাণ সংস্থা সাপোর্ট-এর আয়োজনে জেলার বিভিন্নস্থানে বৃক্ষরোপণ করা হয়েছে।

Leave a Comment