বীরের বাবার কাছ থেকে উপহার পেয়ে চোখে পানি চলে এসেছে, জন্মদিনে বুবলী

সংবাদ পাঠিকা থেকে হুট করে বড় পর্দায় এসে চারপাশে হইচই ফেলে দেওয়া মেয়েটার নাম বুবলী। এসেই যেন সবকিছু জয় করে ফেললেন। শাকিব খানের সাথে একই নায়িকা দেখতে দেখতে দর্শক যখন বিরক্ত তখন এক পশলা বৃষ্টি হয়ে দর্শকের সামনে হাজির হন বুবলী।প্রথম ছবি দিয়েই বাজিমাত, সুপারস্টার শাকিব খানের পাশাপাশি বুবলীও প্রশংসিত হন বসগিরিতে। আর ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সফলতা পাওয়ায় পরবর্তীতে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একাধারে কয়েকটি সিনেমা সুপারহিট হয় তার।

এদিকে গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর শুরু হয় হইচই। কয়েকদিন পর আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট করে সন্তানের পিতৃ পরিচয় তুলে ধরেন নায়িকা। জানান, ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। নায়কও সোশ্যালে ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে।

এই অভিনেত্রী গত ৩ অক্টোবর জানান, ২০ জুলাই ২০১৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। আর তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম ২১ মার্চ ২০২০ সালে।ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন ছিল গতকাল ২০ নভেম্বর। এই দিনে নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম তার। এদিকে জন্মদিনেও সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন বুবলী। দিনটি বিশেষ হওয়ার পরেও পরিবারের সঙ্গে সময় না কাটিয়ে শুটিং করেছেন।

তবে এ নিয়ে কোনো আফসোস নেই তার। সিনেমার কারণেই তাকে সবাই চিনেছেন, জেনেছেন বলে জন্মদিন উপলক্ষে একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন এই নায়িকা।

জন্মদিনে পুত্রসন্তান শেহজাদ খান বীরের বাবা (শাকিব খান) শুভেচ্ছা জানিয়েছেন কিনা—প্রশ্নের জবাবে বুবলী বলেন, এখানেই মজার বিষয়। আমার সঙ্গে সম্পর্ক ও বিয়ের এই ক’বছর জন্মদিনে সে সবসময় বলে, সবার আগে আমাকে উইশ করবে। এ কারণে একদিন আগেই সে উইশ করে। এবার সেটাই করেছে।

অভিনেত্রী আরও জানিয়েছেন, আমি টানা শুটিংয়ে ব্যস্ত। কিন্তু এভাবে আগের দিন উইশ করার কারণ সম্পর্কে জানতে চাইলে বলে, ভুলে যেতে পারি। এ কারণে আগেই উইশ করে ফেললাম। আর স্পেশাল আয়োজন পরে তো হবেই। সে জানে, শুটিং রয়েছে আমার। আমার শুটিংয়ে সমস্যা হবে এমন কোনো কাজ করতে চায় না সে।এছাড়া জন্মদিন উপলক্ষে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন বলেও জানিয়েছেন বুবলী। জানান, গত সপ্তাহে তাকে এই উপহার দিয়েছেন শাকিব খান। আগে থেকে উপহারটি কি তা জানতেন না নায়িকা। খোলার পরে যখন নাকফুল দেখলেন, তখন চোখে পানি এসেছিল। হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন ‘রংবাজ’ সিনেমার অভিনেত্রী।

Leave a Comment