যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে, ছবি ভাইরাল

টাঙ্গাইলের ভূঞাপুরে যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে হয়েছে।

বুধবার বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুকে) ভাইরাল হলে সবাই তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কঠোর লকডাউনের মধ্যে গত ২২ জুলাই উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ের সঙ্গে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। পরে বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের যমজ ছেলে আল আমিন ও আমিনুল ইসলাম এমএ পাস করে ঢাকার ম্যারিকো বাংলাদেশ লিমিটেড কোম্পানিতে চাকরি করেন। অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের যমজ মেয়ে ফাতেমা ও ফারজানা দুজনই এমএ পাস করেছেন। উভয়ের এক লাখ টাকা করে দেনমোহরে যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের এ বিয়ে সম্পন্ন হয়।

বিয়ে দেখতে যাওয়া ভালকুটিয়া গ্রামের রফিকুল ইসলাম রবি জানান, যমজ বোনের সঙ্গে যমজ ভাইয়ের বিয়ের বিষয়টি বিরল ঘটনা। আলাদাভাবে দুই বোন এবং দুই ভাইয়ের বিয়ে হচ্ছে তাও একই অনুষ্ঠানের মাধ্যমে।

যমজ বোনের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম জানান, ঘটকের মাধ্যমে যমজ বোনের জন্য যমজ ছেলের সন্ধান পাওয়া যায়। মেয়েরাও এমএ পাস করেছে আবার ছেলেরাও এমএ পাস করে দুই ভাই একই কোম্পানিতে চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে।

পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

এদিকে যমজ ভাইবোনের বিয়ে সামাজিক যোগযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার কারণে নবদম্পতিদের দেখতে ছেলেদের বাড়িতে ভিড় করছেন সাধারণ মানুষ। দম্পতিরা এ বিয়েতে খুশি এবং সবার দোয়া চেয়েছেন।

Leave a Comment