শাকিবের সঙ্গে ডিভোর্স হয়নি: বুবলী

গত কয়েকদিন আগে নিজ সন্তান ও স্বামীর পরিচয় প্রকাশ করেন ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী। এসময় তিনি জানান, ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে আরও বছর কয়েক আগেই বিয়ে হয়েছে তার। তবে এখনও তারা সংসার করছেন কিনা বা বিচ্ছেদ হয়েছে কিনা এ বিষয়ে স্পষ্ট কিছু জানাননি।এরপর থেকেই ভক্তদের মাঝে প্রশ্নের সৃষ্টির হয়, এই জুটি কি এখনও একসঙ্গে আছেন।

না কি বিচ্ছেদের পথে হেঁটেছেন। যদিও এর উত্তর তারা দুজনের একজনও তখন পর্যন্ত দেননি।তবে এবার একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী জানিয়েছেন, শাকিবের সঙ্গে তার বিচ্ছেদ হয়নি। বুবলী বলেন, আমার ও শাকিবের বিচ্ছেদের খবরটি গুজব ও উদ্দেশ্যপ্রণোদিত। যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা আমাদের বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম।তিনি আরও বলেন, কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছে তা বোধোগম্য নয়।

আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়।বিয়ের পর হানিমুনে কোথায় গিয়েছিলেন এ প্রশ্নের জবাবে বুবলী বলেন, বিয়ের সময় এবং বিয়ের পরও টানা শুটিং চলছিল।

শুটিংয়ের জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় যাওয়া হলেও আলাদা করে হানিমুনের সময়টা আমাদের ইচ্ছা থাকা সত্ত্বেও বের করাটা সম্ভব হচ্ছিল না। বিয়ের পর হানিমুনের থেকেও আমাদের শুটিংয়ের কমিটমেন্টগুলো গুরুত্বপূর্ণ ছিল। এ জন্য লাস্ট টাইম (গত বছর) আমেরিকায়ই হানিমুনের ঘোরাঘুরিটা হয়েছে। তাই বলতে পারেন বিয়ের পর আমাদের হানিমুন আমেরিকায় হয়েছে।

Leave a Comment